স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ, শ্রমিক লীগ নেতা গ্রেফতার

ঝালকাঠির রাজাপুরে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির ওরফে টাইগার মনির ও বালু ব্যবসায়ী সিদ্দিকুর রহমানকে গ্রেপ্তার করেছে। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজাপুর শহরের মেডিকেল মোড় এলাকায় ধর্ষণের এ ঘটনা ঘটে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আরেফিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে ২ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আরো কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

রাজাপুর থানার এসআই ফিরোজ আলম জানান, ঘটনার রাতে উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির ওরফে টাইগার মনিরসহ পাঁচ যুবক ওই নারীর ঘরে প্রবেশ করেন। এসময় মহিলার অসুস্থ্য ও পঙ্গু স্বামীকে বেঁধে রেখে তার সামনেই স্ত্রীকে ধর্ষণ করেন শ্রমিক লীগ নেতা। নির্যাতিত গৃহবধূ রাতেই থানায় গিয়ে অভিযোগ দেয়।

এমন অভিযোগের ভিত্তিতে বুধবার রাতেই রাজাপুর-কাঁঠালিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার মো. মোজাম্মেল হোসেন রেজাসহ রাজাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে মনির ও সিদ্দিককে আটক করে। আটক মনির উপজেলা সদরের বাইপাস এলাকার মৃত আবদুল হাকিম হাওলাদারের ছেলে ও সিদ্দিক ভান্ডারিয়া উপজেলার আলতাব হোসেনের ছেলে।

বৃহস্পতিবার সকালে ওই গৃহবধূ বাদি হয়ে ধর্ষণের অভিযোগে পাঁচ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেন। গ্রেফতারদের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ড ও ধর্ষণের একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

Comments

comments