অর্থাভাবে আত্মহত্যা করলেন সালমান শাহ’র ব্যবসা সফল সিনেমার প্রযোজক

রবিউল ইসলাম প্রিন্স। পেশায় সিনেমার প্রযোজক। গত ২২ নভেম্বর বুধবার মধ্যরাতে গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন তিনি। কী কারণে তিনি আত্মহত্যা করেছেন, সেটি গণমাধ্যমকে জানিয়েছেন রবিউল ইসলাম প্রিন্সের ঘনিষ্ঠ বন্ধু চিত্রপরিচালক মোস্তাফিজুর রহমান বাবু।

নির্মাতা মোস্তাফিজুরের ভাষ্যমতে, কয়েক মাস যাবত ভীষণ অর্থাভাবে ছিলেন প্রিন্স। স্ত্রী পুত্রকে নিয়ে হতাশায় নিমজ্জিত ছিলেন তিনি। এছাড়াও বিভিন্ন নেশাদ্রব্যে আসক্ত ছিলেন এ প্রযোজক। পরিবার ও পরিবারের বাইরের নানান মানুষের সঙ্গে প্রায়শই গণ্ডগোল বাঁধত তার। এসব কারণেই আত্মহত্যা করেছেন বলে খোঁজ নিয়ে জেনেছেন মোস্তাফিজুর রহমান বাবু। এ বিষয়ে গণমাধ্যমকে দেওয়া মোহাম্মদপুর থানার ওসির বরাতে জানা গিয়েছে, তার মৃত্যুর ব্যাপারে আন ন্যাচারাল ডেথ মামলা দায়ের করা হয়েছে।

রবিউল ইসলাম প্রিন্স তার জীবদ্দশায় বেশ কিছু চলচ্চিত্রের প্রযোজনা করেছেন। তার প্রযোজিত সবচেয়ে ব্যবসা সফল সিনেমা হচ্ছে ‘জীবন সংসার’। সিনেমাটি অভিনয় করেছিলেন এক সময়ের জনপ্রিয় জুটি সালমান শাহ-শাবনূর। রবিউল ইসলাম প্রযোজিত অন্যান্য সিনেমাগুলো হচ্ছে- ‘জীবন মানেই যুদ্ধ’, ‘জীবনের চেয়ে দামি’, ‘মানুষ মানুষের জন্য’। তার সর্বশেষ প্রযোজনা করেছেন ‘ময়না পাখির সংসার’ নামের একটি চলচ্চিত্র। এ সিনেমাটি এখনও মুক্তি পায়নি রয়েছে মুক্তির অপেক্ষায়। রবিউল ইসলামের দাফন দাফন হয়েছে তার নিজ জেলা কুড়িগ্রামে।

Comments

comments