খুলনা টাইটানস এখন চট্টগ্রামে

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে খুলনা টাইটানস এখন চট্টগ্রামে। বুধবার সকাল ১০টায় চট্টগ্রামের উদ্দেশে ঢাকা ছাড়ে মাহমুদউল্লাহরা। শুক্রবার রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে চট্টগ্রাম পর্বের মিশন শুরু করবে তারা।

সুখস্মৃতি নিয়েই চট্টগ্রাম পর্বে নামতে যাচ্ছে তারা। বিপিএলে নিজেদের সবশেষ ম্যাচে হারিয়েছে তারা রাজশাহী কিংসকে। মঙ্গলবার শ্বাসরুদ্ধকর ম্যাচে ২ উইকেটের জয় নিয়ে ৭ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থেকে ঢাকার প্রথম পর্ব শেষ করেছে খুলনা।

সিলেট পর্ব শেষে ঢাকায় শুরুটা জয় দিয়ে করেছিল খুলনা। চিটাগং ভাইকিংসকে হারিয়ে শুরু করে মাহমুদউল্লাহরা। এই পর্বে তিন জয়, এক হার ও একটি পরিত্যক্ত ম্যাচ থেকে খুলনা তুলে নিয়েছে ৭ পয়েন্ট। যার মধ্যে চিটাগং ভাইকিংসের বিপক্ষেই পেয়েছে দুটি জয়। সিলেটের বিপক্ষে একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়ায় পয়েন্ট ভাগাভাগি করতে হয় তাদের। আর হারের তিক্ততা পেতে হয় ঢাকার বিপক্ষে।

দুই দিনের বিরতি শেষে শুক্রবার চট্টগ্রাম পর্বের শুরুতেই মাঠে নামবে খুলনা টাইটানস। প্রতিপক্ষ তাদের রংপুর রাইডার্স।

চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে হেরে বিপিএলের এবারের শুরু করেছিল খুলনা টাইটানস। যদিও দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়ায় তারা। উড়ন্ত সিলেটকে মাটিতে নামিয়ে মাহমুদউল্লাহরা পায় দুর্দান্ত জয়। দারুণ ওই জয়ের স্মৃতি নিয়েই সিলেট থেকে দ্বিতীয় পর্বের ভেন্যু ঢাকায় ফিরে তারা। মিরপুরের সময়টা দুর্দান্ত কেটেছে তাদের। এবার পালা চট্টগ্রাম পর্বের।

Comments

comments