আগামীকাল শেষ ‘সুলতান সুলেমান’

জনপ্রিয় তুর্কি সিরিয়াল ‘সুলতান সুলেমান’ শেষ হচ্ছে আগামীকাল ২৩ নভেম্বর। সিরিয়ালটি চ্যানেল দীপ্ত টিভিতে বাংলায় ডাবিং করে প্রচার করা হতো। খুব অল্প সময়ে সিরিয়ালটি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছে। দেখা গেছে, প্রত্যেক ঘরে ঘরে সিরিয়ালটি চলতো। বাংলায় ডাবিং করায় জনপ্রিয়তা খুব বেশিই পেয়েছে। তবে ‘সুলতান সুলেমান’ ভক্তদের জন্য দুঃসংবাদ হলো বৃহস্পতিবার শেষ হয়ে যাচ্ছে সিরিয়ালটি।

তবে ভক্তদের জন্য সুখবরও রয়েছে। দীপ্ত টিভি কর্তৃপক্ষ জানিয়েছে, দর্শকের ব্যাপক আগ্রহের কথা বিবেচনা করে ‘সুলতান সুলেমান’ ধারাবাহিকের শেষ মৌসুম পুনরায় প্রচার হবে। আগামী ২৫ নভেম্বর থেকেই শুরু হবে সেটি। বরাবরের মতো প্রতি শনি থেকে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা ও রাত ১০টায় দেখানো হবে ‘সুলতান সুলেমান’।

‘সুলতান সুলেমান’-এর শেষ পর্বে দেখা যাবে, যুদ্ধের ময়দানে ভাষণ দেওয়ার সময় অসুস্থ হয়ে পড়েন সুলেমান। আর সেখানেই মারা যাবেন তিনি। হৃদয় বিদারক এমন দৃশ্যের মধ্যেই সমাপ্তি ঘটবে ধারাবাহিক নাটক ‘সুলতান সুলেমান’র।

‘সুলতান সুলেমান’ যিনি প্রায় ৭০০ বছর আগে তুরস্কের অটোমান সাম্রাজ্যের রাজা ছিলেন। শতাধিক বছর তিনি শাসন করেছেন এই রাজ্য। তার শাসনামলের নানান চিত্রই তুলে ধরা হয়েছে এই মেগা সিরিয়ালে। যা বাংলাদেশের দর্শকের কাছেও জনপ্রিয়তা পায়।

Comments

comments