জয় কৃষ্ণের মামলায় জামায়াত নেতা বুলবুলসহ সাতজনের ফের ৩ দিনের রিমান্ড

কদমতলী থানার এসআই জয় কৃষ্ণ বর্মণ এর দায়ের করা কথিত গোপন বৈঠকের মামলায় জামায়াতে ইসলামীর ঢাকা মহানগর দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুলসহ সাত জামায়াত নেতাকর্মীর ফের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুনানি শেষে সোমবার ঢাকা মহানগর হাকিম কাজী কামরুল ইসলাম এ রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া অপর আসামিরা হলেন, জামায়াতে ইসলামী বাংলাদেশের ঢাকা মহানগর দক্ষিণের নায়েবে আমির মঞ্জুরুল ইসলাম ভুইঞা, সদস্য শরিফ উদ্দিন আহমেদ, সমর্থক আব্দুস সবুর, কর্মপরিষদ সচিব মোকাররম হোসেন, সমর্থক আলাউদ্দিন ও সমর্থক মানিক মিয়া।

গত ৫ নভেম্বর রাজধানীর কদমতলী থানার এসআই আজহারুল ইসলাম আসামিদের ১০ দিন করে রিমান্ড আবেদন করেনরাষ্ট্রপক্ষে আসামি পক্ষে অ্যাডভোকেট এসএম কামাল উদ্দিন, আব্দুর রাজ্জাক, লুৎফর রহমান আজাদ রিমান্ড বাতিল চেয়ে জামিনের শুনানি করেন। শুনানি শেষে আদালত সাতজনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ২৬ ফেব্রুয়ারি বিকেল ৫টায় রাজধানীর কদমতলী থানাধীন মাহমুদ ম্যানসনে দলীয় মিটিং চলাকালে জামায়াত নেতৃবৃন্দকে গ্রেফতার করে কমতলী থানা পুলিশ। এরপর তাদের বিরুদ্ধে রাষ্ট্রীয় সম্পদের ক্ষতিসাধন ও দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টির জন্য গোপন বৈঠকে আখ্যা দিয়ে কদমতলী থানার এসআই জয় কৃষ্ণ বর্মণ এ মামলাটি দায়ের করেন।

Comments

comments