রংসাইডের গাড়ি আটকে এমপি সেলিমের রোষানলে ট্রাফিক পুলিশ!

রাজধানীর শান্তিনগর বেইলিরোড মোড়ে ‘রং সাইড’ দিয়ে গাড়ি চালিয়ে যেতে চেয়েছিলেন সংসদ সদস্য (এমপি) সেলিম উদ্দিন।

তার গাড়িতে ‘সংসদ সদস্য’ স্টিকার দেখার পরও সামনে পথ আগলে দাঁড়ান সাহসী এক ট্রাফিক পুলিশের সদস্য। এমপি তখন তেড়ে আসেন পুলিশ সদস্যের দিকে। আর তখনই পথচারীর মোবাইল ক্যামেরায় শুরু হয় এ দৃশ্য ধারণ। পরিস্থিতি বেগতিক দেখে ফিরে গিয়ে গাড়ি ঘুরিয়ে স্থান ছাড়েন এই সংসদ সদস্য।

রোববার (১৯ নভেম্বর) রাতের ঘটনা এটি। বেইলি রোড থেকে বেরিয়ে শান্তিনগরের দিকে উল্টোপথে যাবার চেষ্টা করেছিলো সিলেট-৫ (জকিগঞ্জ-কাইনাইঘাট) আসনের জাতীয় পার্টির এমপি সেলিম উদ্দিনের গাড়ি (ঢাকা মেট্রো ঘ-১৫০০০৩)। গাড়ির পেছনের সিটে বসা ছিলেন এমপি নিজে। সেখানে ডিউটিরত পুলিশের সদস্য গাড়িটির ঠিক সামনে দাঁড়িয়ে গিয়ে যেতে বাধা দেন। তখনই রাগান্বিত ভাবে তেড়ে আসছিলেন এমপি।

এদিকে দেখিয়ে গাড়ি থেকে নেমে আসেন এমপি সেলিম। তখন ট্রাফিক পুলিশের সদস্য তাকে সাইনবোর্ড দেখিয়ে বলেন, ‘সাইনবোর্ড-এ দেখেন লেখা আছে, এদিকে রংসাইডে যাওয়া যাবে না’। অন্যদিকে মোবাইলফোনে এ দৃশ্য ধারন করছিলেন কয়েকজন। এ অবস্থা দেখে পিছু হটেন এমপি। গাড়ি উঠে পেছনে ঘুরিয়ে চলে যান।

প্রত্যক্ষদর্শীর মোবাইলফোন থেকে ‘ট্রাফিক এলার্ট’ ফেসবুক ভিত্তিক একটি ফেসবুক গ্রুপ থেকে ভিডিওটি বেশ ছড়িয়ে পড়ে। কয়েক হাজার বার শেয়ার হতেও দেখা গেছে।

এমপি সেলিম গত নির্বাচনে সিলেট-জকিগঞ্জ আসন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হন। পার্শ্ববর্তী বিয়ানীবাজার উপজেলার প্রবাসী এই নেতা এর আগে সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ছিলেন। লন্ডনেই থাকেন বেশিরভাগ।

Comments

comments