হাটহাজারীতে সেনাবাহিনীর এপিসি খাদে পড়ে নিহত ২

উত্তর চট্টগ্রামের হাটহাজারীতে সেনাবাহিনীর একটি এপিসি (আরমড পারসন ক্যারিয়ার) খাদে পড়ে রোকেয়া বেগম (৪৫) ও অজ্ঞাতনামা এক পুরুষ নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ৪জন। শুক্রবার সকাল ৮ টায় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী মুন্সী মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, হাটহাজারী পৌর এলাকার আবদুস ছবুর(২২), রোকেয়া বেগম(৩৩), মির্জাপুর ইউনিয়নের চারিয়া গ্রামের আশরাফ সিকদার(২৫) ও মো. জাহেদ(৪৫) । আহতদের মধ্যে আবদুস ছবুর ও আশরাফ সিকদারকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাটহাজারী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সকালে চট্টগ্রাম বন্দর থেকে সেনাবাহিনীর বেশ কয়েকটি এপিসি সম্বলিত একটি বহর হাটহাজারীর চারিয়া ফায়ার রেঞ্জে যাচ্ছিল। সকাল ৮ টায় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী মুন্সী মসজিদ এলাকার সন্নিকটে পৌঁছলে একটি এপিসি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে দুটি সিএনজি চালিত অটোরিকশা এর নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলে ২জন নিহত হয়। বাকী চারজনকে উদ্ধার করে প্রথমে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রেরণ করা হয়। পরে দুইজনকে আশংকাজনক অবস্থায় চমেকে প্রেরণ করা হয়।

হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাকির হোসেন বলেন, আমরা ২টি মৃতদেহ উদ্ধার করেছি। গুরুতর আহত ৪জনকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেছি।

হাটহাজারী মডেল থানার ওসি মো. বেলাল উদ্দিন জাহাংগীর বলেন, বেলা দশটায় উদ্ধার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। আমরা যানজট নিরসনে কাজ করছি।

Comments

comments