পুলিশের বক্তব্যের জামায়াতের প্রতিবাদ

রংপুরের পাগলা পীর ও গংগাচড়ায় ফেইসবুকে হিন্দু যুবক কর্তৃক রাসূল (সা.) কে অবমাননা করার ঘটনাকে কেন্দ্র করে হিন্দুদের বাড়ি-ঘরে হামলা ও অগ্নিসংযোগের ঘটনার সাথে জামায়াত এবং ছাত্রশিবিরকে জড়িয়ে রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমান প্রদত্ত বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল মাওলানা এটিএম মাসুম আজ ১১ নভেম্বর প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “রংপুরের পাগলা পীর ও গংগাচড়ায় ফেইসবুকে হিন্দু যুবক কর্তৃক রাসূল (সা.) কে অবমাননার ঘটনাকে কেন্দ্র করে হিন্দুদের বাড়ি-ঘরে হামলা, অগ্নিসংযোগ এবং সড়ক অবরোধের ঘটনার সাথে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের কোন সম্পর্ক নেই। ঐ ঘটনার সাথে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরকে জড়িয়ে রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমান ও বদরগঞ্জ থানার ওসি আখতারুজ্জামান যে বক্তব্য দিয়েছেন তা সর্বৈব মিথ্যা।

জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের নেতা-কর্মীদের মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করার অসৎ উদ্দেশ্যেই পুলিশ কর্মকর্তাগণ ভিত্তিহীন মিথ্যা বক্তব্য দিয়েছেন। অতীতেও বিভিন্ন সময় কোথাও কোন ঘটনা ঘটলেই তদন্ত ছাড়াই পুলিশ কর্মকর্তাগণ জামায়াত ও ছাত্রশিবিরকে জড়িয়ে যে সব বক্তব্য দিয়েছেন তা বরাবরই মিথ্যা প্রমাণিত হয়েছে। তাদের এ বক্তব্যও মিথ্যা প্রমাণিত হবে ইনশাআল্লাহ। কোন রকম তদন্ত ছাড়াই জামায়াত ও ছাত্রশিবিরকে জড়িয়ে পুলিশ কর্মকর্তাদের মিথ্যা বক্তব্য দেয়া থেকেই প্রমাণিত হয় যে, এ ঘটনাটি পূর্বপরিকল্পিত।

জামায়াত ও ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা বক্তব্য দেয়া থেকে বিরত থাকার এবং ঐ ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করার আহ্বান জানাচ্ছি।”

বিজ্ঞপ্তি

Comments

comments