জয় বাংলা শ্লোগান দিয়ে গাড়ি ভাংচুর করলো ছাত্রলীগ

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ‘জয় বাংলা’ শ্লোগান দিয়ে মুখোশ পরিহিত কয়েকজন  ছাত্রলীগ নেতা-কর্মী অতর্কিত হামলা চালিয়ে মহাসড়কে টায়ার জালিয়ে অগ্নিসংযোগ ও ৮টি গাড়ি ভাংচুর করে। এসময় ২মহিলাসহ ১০জন বাস যাত্রী আহত হয়।

শুক্রবার রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে সুমি আক্তার (২৬), ছকিনা বেগম (২৯), নুরুল কবির (৪৮), মো. সাইফুল (৩০), লিয়াকত আলী (৩৫) ও হাবিবুর রহমানের (৪২) নাম জানা গেছে। আহতদের লোহাগাড়ার পদুয়াসহ বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

পরে কেরানীহাট-বান্দরবান সড়কের উপর টায়ার জ্বালিয়ে ঐ ছাত্রলীগ নেতা-কর্মীরা পুনরায় জয় বাংলা শ্লোগান দিয়ে পালিয়ে যায়। এসময় সড়কে দাঁড়ানো গাড়ি ও চলাচলরত পথচারীদের দিকবিদিক ছুটাছুটি করতে দেখা যায়। ফলে কেরানীহাট-বান্দরবান সড়কে প্রায় ১ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।

স্থানীয়রা জানায়, গত ৮ নভেম্বর ছাত্রলীগ নেতা শফিউল আলম সোহেলকে ইয়াবাসহ গ্রেপ্তার করে পুলিশ। এর প্রতিবাদে তার অনুসারী ছাত্রলীগ নেতাকর্মীরাই এঘটনা ঘটিয়েছে। তবে উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এস এম আজিজ এঘটনায় ছাত্রলীগ জড়িত নয় বলে দাবি করেন।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে সড়ক থেকে জ্বালানো টায়ার সরিয়ে নিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়। তবে ভাংচুর ও টায়ার কারা জ্বালিয়েছে এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, তদন্তের আগে এঘটনা নিয়ে কোন মন্তব্য করা যাবে না।

শীর্ষনিউজ

Comments

comments