ফেরার পথেও ফেনীতে খালেদা জিয়ার গাড়িবহরে পেট্রোল বোমা হামলা ও আগুন

গাড়িবহর যাওয়ার পরই দুটি বাসে জ্বলে উঠল আগুন

গাড়িবহর থেকে মো. ইলিয়াস ও মফিজুর রহমান: চট্টগ্রাম থেকে ঢাকা ফেরার পথে ফেনীর মহিপালে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার গাড়িবহরের বিপরীতে ২ বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। আজ বিকেল পৌনে পাঁচটায় খালেদা জিয়ার গাড়ির ১০ গজ ও স্থানীয় র‌্যাব অফিসের ১০০ গজের মধ্যে এ ঘটনা ঘটে। এতে তাৎক্ষণিকভাবে হতাহতের বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। স্থানীয়রা জানিয়েছে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে।

তারা আরও জানান, ক্ল্যাসিক ও শান্ত পরিবহনের দু’টি বাস স্থানীয় নাজির আহমেদের সিএনজি পাম্প থেকে গ্যাস নিয়ে রাস্তায় দাঁড়িয়েছিল। এ সময় অজ্ঞাত ২০/২৫ জন দুর্বৃত্তরা গাড়ি লক্ষ করে পেট্রোল বোমা নিক্ষেপ করে এবং গুলি ছোড়ে। পেট্রোল বোমা থেকে আগুনের সূত্রপাত ঘটে। ফেনী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জানিয়েছেন, আগুন বর্তমানে নিয়ন্ত্রণে আছে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

জানা গেছে, আগুনের ঘটনার পর পর রাস্তার দুই পাশে অবস্থান নেয়া সাধারণ মানুষ হামলাকারীদের ধাওয়া দেয়। এ সময় পুলিশের উপস্থিতি থাকলেও তারা নীরব ভূমিকা পালন করে। এদিকে হামলাচেষ্টার আগমুহূর্তে স্থানীয় বিএনপি নেতাকর্মীরা খালেদা জিয়ার গাড়িটি চারপাশে মোটরসাইকেল দিয়ে নিরাপদে ফেনী মোহাম্মদ আলী বাজার পর্যন্ত এগিয়ে দেয়।

প্রসঙ্গত, গত ২৮ অক্টোবর শনিবার কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প পরিরদর্শনে যাওয়ার সময় ফেনীর ফতেহপুরে খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনা ঘটে।

শীর্ষনিউজ

Comments

comments