গাড়িবহরে হামলার নেপথ্যে ওবায়দুল কাদের: রিজভী

কক্সবাজার যাওয়ার পথে গতকাল বিএনপি চেয়ারপারসনের গাড়িবহরে হামলার তীব্র নিন্দা জানিয়ে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বেগম জিয়ার জনপ্রিয়তায় ভীত হয়ে ওবায়দুল কাদেররা এই হামলার নেপথ্যে রয়েছেন।

রোববার দুপুরে এক সংবাদ সম্মেলেন রিজভী এ কথা বলেন।

বেগম জিয়ার গাড়িবহরে হামলার মানে গণতন্ত্রের ওপর কঠিন কুঠারাঘাত উল্লেখ করে বিএনপির যুগ্ম সিনিয়র মহাসচিব বলেন, গুন্ডারা কখনোই মনুষ্যত্ব বিবেচনায় কাজ করে না। তাই তারা সাংবাদিকদের গাড়িতেও বেধড়ক হামলা ও মারধর করেছে। আসলে গণমাধ্যমের স্বাধীনতা হরণ করা এবং মিডিয়ার টুটি চেপে ধরা ক্ষমতাসীন আওয়ামী লীগের পুরনো ইতিহাস। বর্তমানেও মিডিয়ার ওপর মৌখিক অলিখিত সেন্সরশিপ জারি রয়েছে।

বিজভী বলেন, যত হামলা আর ষড়যন্ত্রই করুক না কেনো বেগম জিয়ার জনপ্রিয়তার ঘাটতি হবে না। তাকে লাখ লাখ মানুষ চট্টগ্রামে শুভেচ্ছায় সিক্ত করেছেন। তারা নেত্রীর জন্য নির্ঘুম রাত কাটিয়েছেন। রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণের জন্য কক্সবাজার যাবেন।

বিএনপির অভ্যন্তরীণ কোন্দলে ফেনীতে খালেদা জিয়ার গাড়িবহরে হামলা হয়েছে ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের জবাবে রিজভী বলেন, সরকার খালেদা জিয়ার জনপ্রিয়তায় ভয় পেয়েছে। রাস্তার দুপাশে জনতার ঢল দেখে প্রধানমন্ত্রীর নির্দেশে ওবায়দুল কাদের সাহেবরা বেগম জিয়ার গাড়িবহরে হামলা করেছে বলেই আমরা মনে করি। কারণ তাদের কাছেই তো ক্ষমতা। তারাই তো পুলিশ নিয়ন্ত্রণ করেন।

সংবাদ সম্মেলেন আরও উপস্থিত ছিলেন-বিএনপির কেন্দ্রীয় নেতা তৈমুর অালম খন্দকার, অাতাউর রহমান ঢালী, জহিরুল হক শাহাজাদা মিয়া, মীর সরফত অালী সপু, মো: মুনির হোসেন প্রমুখ।

শীর্ষনিউজ২৪ডটকম

Comments

comments