মৃত্যুর আগে শাহরুখকে দেখা হলো না অরুণার

মৃত্যুর আগে শেষ ইচ্ছা ছিল বলিউড সুপারস্টার শাহরুখ খানকে একবার কাছ থেকে দেখা। কিন্তু সেই ইচ্ছা পূরণ হলো না অরুণার। চিরদিনের জন্য পৃথিবীকে বিদায় জানিয়ে চলে গেছেন শাহরুখ খানের এই ভক্ত। তবে মৃত্যুর আগে শাহরুখের সঙ্গে ফোনে কথা বলেছেন তিনি।

ক্যানসার আক্রান্ত অরুণা সম্প্রতি জানিয়েছিলেন শাহরুখ খানকে একবার কাছ থেকে দেখতে চান। সোশ্যাল মিডিয়ায় এই খবর ভাইরাল হলে শাহরুখ নিজেই ভক্তের সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেন। পরে ফোনে ভিডিওর মাধ্যমে কথা বলেন অরুণার সঙ্গে।

ফোনালাপে শাহরুখ অরুণাকে জানিয়েছিলেন নিজের ব্যস্ততা কাটিয়ে শিগগিরই দেখা করতে যাবেন। কিন্তু গতকাল মঙ্গলবার ক্যানসারের সঙ্গে লড়াই করে মৃত্যুবরণ করেন অরুণা। ভক্তের মৃত্যু সংবাদ পেয়ে মর্মাহত হয়েছেন শাহরুখ।

ব্যক্তিগত টুইটারে শাহরুখ লিখেছেন, মা চলে গেলে সন্তান কতটা অসহায় হয়ে পড়ে তা আমি জানি। একইসঙ্গে আজীবন অরুণার পরিবারের পাশে থাকবেন বলেও স্বান্ত্বনা দেন এই বলিউড স্টার।

গত ছয় বছর ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করেছেন অরুণা। চিকিৎসকরা কয়েক দিন আগে জানিয়ে দিয়েছেন, তার আয়ু আর বেশিদিন নেই। এ নিয়ে অবশ্য দুঃখ নেই তার। জীবনে নাকি তার সব শখ পূরণ হয়েছে। মৃত্যুর আগে একবার শুধু স্বপ্নের নায়ক শাহরুখ খানের সঙ্গে দেখা করতে চান অরুণা। এটাই তার শেষ ইচ্ছা।

Comments

comments